May 8, 2020

[Link Updated] আপনার সাইটের জন্য নিয়ে নিন My Root Ftp Pro এর Paid স্কিপ্ট, একদম ফ্রিতে এবং ডেমো তো থাকছেই [100% Working]

আসসালামু আলাইকুম। Hello, ভাইয়ারা কেমন আছেন? আল্লাহর অশেষ রহমতে আশা করি ভালোই আছেন। আর আপনারা সবসময় যেনো ভালো থাকেন আমি এই কামনায় করি।

এখন আমি যে Script টা ফ্রিতে শেয়ার করতে যাচ্ছি। সত্যি বলতে এই স্কিপ্ট আমি আমার এক বন্ধুর থেকে প্রায় 2.5 Years আগে টাকা দিয়ে কিনেছিলাম। আজকে আমি এটা আপনাদের সকলের মাঝে ফ্রিতে শেয়ার করতেছি শুধু আপনাদের ভিতরে অনেক জনের Request এ। ফেসবুকে আমাকে অনেকে এই স্কিপ্ট টা শেয়ার করার জন্য রিকুইশট করেছিলো তাই আজকে আমি এটা শেয়ার করতেছি।

এই স্কিপ্ট দিয়ে আপনারা Ftp সার্ভার সাইট তৈরি করতে পারবেন। যেখান থেকে অন্যরা নিজের পি এইচ পি ফাইল ম্যানাজার কন্টোল করতে পারবে। তখন আপনাকে আর অন্য কারো সাইট ইউজ করতে হবেনা ফলে নিজের পি এইচ পি একাউন্ট হ্যাক হওয়ার কোনো সম্ভবনা থাকবে না। অন্যরাও আপনার সাইটের মাধ্যমে অনেক উপকৃত হতে পারবে। বিশেষ একটা কথা এই স্কিপ্ট কিন্তু ফ্রি হোস্টিং এ সাপোর্ট করবে না। অবশ্যই আপনাকে পেইড হোস্টিং কিনে ব্যবহার করতে হবে। এই সাইটের Css টা অনেক সুন্দর যেটা আপনার অবশ্যই পছন্দ হবে। আর এই স্কিপ্ট এ অটো ইন্সটলার সিস্টেম করা আছে। যার ফলে আপনাকে ইন্সটল করতে কোনো ফাইল ইডিটের ঝামেলা পোহাতে হবেনা।

তো এখন Script টা Download এবং Demo দেখার পালা:

Script Download Link: Free My Root Pro Online FTP Client Php Script Download

Script Demo Link: Demo Of My Root Pro Online FTP Client Php Script

যেভাবে Script টা ইন্সটল দিবেন:

আপনার সাইটের ফাইল ম্যানাজার এ গিয়ে Public_html এ গিয়ে Script টা আপলোড করে আনজিপ করে ফেলুন। তারপর আপনার সাইটে গেলে অটো ইন্সটলার শুরু হবে। সেখানে সকল Information দিয়ে সাবমিট করুন। ব্যস কাজ শেষ।

বি: দ্র: কেউ Try না করে অযথা কমেন্ট অথবা Report করবেন না।

আমি আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। আপনাদের কোথাও কোনো সমস্যা হলে আমার সাথে ফেসবুকে অথবা কমেন্টে যোগাযোগ করবেন। সকলে ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। ধন্যবাদ।